|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ০১:০০, ১৪ নভেম্বর ২০১৯
আপডেট: ০১:০৬, ১৪ নভেম্বর ২০১৯

বিভাগের পাঠকপ্রিয়

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-২ এর ফাস্টলুক প্রকাশ (ভিডিওসহ)

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-২ এর ফাস্টলুক প্রকাশ (ভিডিওসহ)

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলররা। তাদের কেউ মেসে, কেউ বা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন। নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত তারকা বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-২ এর ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে।

কমেডি ঘরানার নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ইতোমধ্যেই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ এর একটি ট্রেলার ভিডিও প্রকাশ করেছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। মোশন রক এর তথ্যাবধানে নভেম্বরের শেষের দিকে ‘ব্যাচেলর পয়েন্ট ’ সিজন-২ এর পর্বগুলো প্রচারিত হবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

২০১৯ সালের শুরুতে চ্যানেল নাইনে শুরু হয়েছিল ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটি ৫২ পর্বের পর বন্ধ ঘোষণা করা হয়। তারপর শুরু হয় এই নাটকটি পুনরায় প্রচারের দাবিতে চ্যানেল নাইনের কার্যালয়ের সামনে মানববন্ধন। শুধু ঢাকায় নয়, ঢাকার বাহিরেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও একই দাবিতে মানববন্ধন করেন।

দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই আলোচিত নাটক দেখার আগ্রহ দর্শকদের মিটিইয়ে যায়নি। দর্শক জনপ্রিয়তার কথা চিন্তা করে শুধু তাদের জন্যই তরুণ নির্মাতা কাজল আরেফিন অমি নাটকটি আবারও নির্মাণের সিদ্ধান্ত নেন।

নির্মাতা অমি বলেন, ‘দর্শকরা অনেক অপেক্ষা করেছেন ‘ব্যাচেলের পয়েন্ট সিজন-২’ নাটকের জন্য। এবার অপেক্ষার অবসান হলো। ব্যাচেলর পয়েন্টের সামনের নতুন পর্বে আরও মজার মজার ঘটনা থাকবে। দোয়া করবেন আর এভাবেই আমাদের পাশে থাকবেন।’

ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, চাষী আলম ও মারজুক রাসেলসহ আরও অনেকে।